আইটি সার্ভিস ফর বিজনেস সলিউশন

IT SErvice Bangladesh

যেকোনো ব্যবসাকে প্রসারিত করার জন্য প্রয়োজন ক্লায়েন্ট সার্ভিস । কেবলমাত্র ভালো ক্লায়েন্ট সার্ভিস এর মাধ্যমেই অল্প সময়ে ব্যবসার উন্নতি সম্ভব । বর্তমান যুগ অনলাইন এর হাতে । তাই যে প্রতিষ্ঠান অনলাইন সার্ভিসে যত উন্নত তার ক্লায়েন্ট এর সাথে সম্পর্কও তত উন্নত । আপনি যদি মনে করেন আপনার প্রতিষ্ঠান এই সার্ভিসটুকু দিতে ব্যার্থ হচ্ছে, তাহলে আপনি আমাদের নিচের প্যাকেজটি নিতে পারেন । কেবল মাত্র আমরাই স্বল্প দামে নিরলস কাজ করে যাচ্ছি আপনার জন্য । আমরা চাই আপনার প্রতিটি ক্লায়েন্ট আপনার ব্যবসার সাথে ২৪ ঘণ্টা যোগাযোগ রাখুক । যেমনটি আমরাও চাই আপনার পাশে থাকতে ।

কিছু প্রশ্ন এবং উত্তর ঃ

১। কোন কোন প্রতিষ্ঠান এই সার্ভিস টি নিতে পারেবেন ?

উত্তরঃ যে কোন প্রতিষ্ঠান এই সার্ভিস টি নিতে পারবেন । বিশেষ করে যাদের কম্পিউটার নেটওয়ার্কিং, ওয়েবসাইট ডিজাইন , ইমেইল সার্ভার তৈরি করন, নিয়মিত ব্লগ পোস্ট, সোশ্যাল মিডিয়া মানেজিং সহ অন্যান্য আইটি কাজ এবং ডিজিটাল মার্কেটিং করা  প্রয়োজন তাদের জন্য এই সার্ভিসটি অতি জুরুরি ।

২ । উল্লেখিত সার্ভিস এর বাহিরে আর কোন কাজ করা যাবে?

উত্তরঃ যাবে তবে আলোচনা সাপেক্ষে ।

৩। এই সার্ভিস কি শুধু অনলাইনের মাধ্যমে দেয়া হবে ?

উত্তরঃ যেহেতু এই সার্ভিস গুলো অনলাইনের মাধ্যমে দেয়া যায় এবং  এগুলো অনলাইনের অংশ তাই সার্ভিস গুলো অনলাইনেই দেয়া হবে । তবে জুরুরি প্রয়োজনে আমরা অফিস ভিসিট করবো ।

আরও কিছু জানার জন্য যোগাযোগ করতে পারেন । ০১৮১৩-০১৫৭৫৭ (হোয়াটসঅ্যাপ)

এই প্যাকেজটির মূল্য হচ্ছে মাত্র ৪৫০০ টাকা ।

মাত্র ৪৫০০ টাকায়  মেইল সার্ভার তৈরি করাসহ ওয়েবসাইট তৈরি, দশটি কম্পিউটার নেটওয়ার্কিং,  কম্পিউটার সার্ভিসিং, ব্লগ পোস্ট, সোশ্যাল মিডিয়া মার্কেটিং সোশ্যাল মিডিয়ার পেজ তৈরি করন  থাকছে ।   

আরও কিছু চাইলে সেটি আলোচনার মাধ্যমে হবে । 

 বিস্তারিত তথ্যের জন্য ০১৮১৩-০১৫৭৫৭ এই নাম্বারে যোগাযোগ করতে পারেন ।  অথবা ইমেইল করতে পারেন ithousedhk@gmail.com

ধন্যবাদ ।

দাউদুল ইসলাম

(ওনার অব আইটি হাউজ)